মধুচন্দ্রিমায় যাচ্ছে কাজল আগরওয়াল

দৈনিক মাতৃভূমি ডেস্ক

দৈনিক মাতৃভূমি ডেস্ক

🕒 খবরটি প্রকাশিত হয়েছে: ৮:৫৭ পূর্বাহ্ণ , নভেম্বর ৭, ২০২০ | খবরটি পড়া হয়েছে 44 বার

স্বামী গৌতম কিচলুর সঙ্গে মধুচন্দ্রিমায় যেতে প্রস্তুত ভারতের দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল। সামাজিক যোগাযোগমাধ্যমে কাজল লাগেজের ছবি শেয়ার করেছেন।গত সপ্তাহে কাজল মিস থেকে মিসেস হয়েছেন। গত ৩০ অক্টোবর ভারতের স্থানীয় সময় রাত ৮টার পর মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তেলেগু সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগরওয়াল।

 

আজ শনিবার (৭ নভেম্বর) কাজল আগরওয়াল লাগেজের ছবি শেয়ার করে লিখেছেন, ‘যাওয়ার জন্য প্রস্তুত।’ শুধু তা-ই নয়, নিজের নামের পাশে স্বামীর কিচলু পদবিও যুক্ত করেছেন। কাজল বলেছেন, তাঁকে ‘মিসেস কিচলু’ বলে ডাকলে বেশ খুশি হন।

 

গোলাপি মণ্ডপে বিয়ের পিঁড়িতে বসেছিলেন কাজল আগরওয়াল ও গৌতম কিচলু। বিয়েতে কাজল পরেছিলেন লাল লেহেঙ্গা আর গৌতম কিচলু পরেছিলেন গোলাপি পাঞ্জাবি। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা।

 

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না…’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। আর ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে। তিনি প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমার পর আর পেছনে ফিরতে হয়নি এই অভিনেত্রীকে। বলিউডের ‘সিংহম’ সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছিলেন কাজল।

 

টপ