RRR মুক্তি পেলে সি‘নেমাহল জ্বালিয়ে দেব – হুঁশি‘য়ারি বিজেপি সাংসদের

দৈনিক মাতৃভূমি ডেস্ক

দৈনিক মাতৃভূমি ডেস্ক

🕒 খবরটি প্রকাশিত হয়েছে: ৪:০২ অপরাহ্ণ , নভেম্বর ২, ২০২০ | খবরটি পড়া হয়েছে 108 বার

ভারতে RRR মুক্তি পেলে সি‘নেমাহল জ্বালিয়ে দেব’,  পরিচা‘লক রাজামৌলিকে হুঁশি‘য়ারি বিজেপি সাংসদের “‘রৌদ্রম রানাম রু‘ধিরাম’ যে সিনেমা হলেই দেখাক না কেন, তা আমরা জ্বালিয়ে দেব…”, ‘বা‘হুবল’ খ্যাতনামা দক্ষিণী পরিচালক এসএস রাজামৌলিকে হু‘মকি বিজেপি সাংসদ সঞ্জয় কু‘মারের। রাজামৌলির RRR সিনেমা নিয়ে বহুদিন থেকেই অপেক্ষায় রয়েছেন সিনেদর্শকরা। আর সেই ছবির টিজার রিলিজ করতে না করতেই বিপাকে পড়লেন পরিচালক। অভিনেতা মাথায় টুপি পড়ে মুসলিম চরিত্রে অভিনয় করায় সাংসদের রোসানলে  এই পরিচালক ।

 

স‘ম্প্রতি প্রকাশ্যে এসেছে RRR সি‘নেমার টিজার। আর সেই থেকেই সমস্যার সূত্রপাত। টি‘জারের একেবারে শেষের দিকে গল্পের মূল চরিত্র তারক অর্থাৎ জুনিয়র এনটিআর কোমারাম ভীমকে দেখা যায় এক মুসলিমের বেশে। চোখে সুরমা লাগিয়ে, গলায় তাবিজ বেঁ‘ধে এবং মাথায় ফেজ টুপি পরে দেখা যায় অভিনেতাকে। আর টিজারের সেই দৃশ্য নিয়েই আপত্তি তুলেছেন তেলেঙ্গানার বিজেপি রাজ্য় সভাপতি তথা করিমনগরের সাংসদ সঞ্জয় কুমার। তাঁর অভিযোগ, ইতিহাসকে বিকৃত করেছেন পরিচালক রাজামৌলি। আর এই ছবি সিনেমা হলে মুক্তি পেলে তার খেসারত দিতে হবে তাঁকে।

 

বিজেপি সাংসদের কথায়, “রা‘জামৌলি যদি কো‘মারান ভীমের মাথায় ফেজ টুপি পরান, আ‘মরা কি তাঁকে ছেড়ে কথা বলব? কখনও না! আদিবাসী সম্প্রদায়ের ভাবাবেগ নিয়ে ছিনিমিনি খেললে আমরা তাঁকে লাঠি‘পেটা করতেও পিছপা হব না।” এ‘খানেই থেমে থা‘কেননি তেলেঙ্গানার রাজ্য় বিজেপি সভাপতি সঞ্জয় কুমার। আরও একধাপ এগিয়ে তাঁর মন্তব্য, “সিনেমা হলে এই ছবি মুক্তি পেলে, আমরা সেই প্রত্যেকটি থিয়েটার জ্বালিয়ে দেব।” স‘ম্প্রতি এক বৈঠকে বিজেপি সাংসদকে RRR সিনেমা প্রকাশ্যে এধরণের হুঁশিয়া‘রি দিতে শোনা যায়।

টপ